শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজায় আরও একটি স্কুলে হামলা, নিহত ২৮ সিনওয়ারের মৃত্যু ইসরায়েলের জন্য স্বস্তিদায়ক: বাইডেন হামাস প্রধানকে হত্যার পরও যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা নেতানিয়াহুর পাকিস্তান দল নির্বাচনের দায়িত্বে থাকছেন না কোচ-অধিনায়ক মেসিকে সর্বকালের সেরা পুরস্কার দিলো মার্কা অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে দক্ষিণ আফ্রিকা ‘সরবরাহ ঠিক থাকলে ভোক্তারা কমদামে ডিম পাবে’ বেড়েছে ফ্ল্যাট-অ্যাপার্টমেন্ট,সম্পত্তি বিক্রির পরিমাণ নির্ধারিত দামে মিলছে না সবজি-ডিম, ভোক্তার পকেটে টান হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রেমের জন্য সবকিছু করতে প্রস্তুত ফারহান

বিনোদন প্রতিবেদক / ২০৪ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
প্রেমের জন্য সবকিছু করতে প্রস্তুত ফারহান
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রনি তার মামাকে বিয়ে করানোর জন্য পরিবারের সাথে মেয়ে দেখতে যায়। মামার জন্য মেয়ে দেখতে গিয়ে নিজেও ওই বাড়ির একটা মেয়ের প্রেমে পড়ে যায়। যে প্রেমের জন্য সবকিছু করতে প্রস্তুত রনি।

অন্যদিকে তিথি নামের মেয়েটি রূপে-গুনে সব দিকেই পারফেক্ট। তার নিজের একমাত্র ফুপুর বিয়ের জন্য যখন পাত্রপক্ষ দেখতে আসে, তখন একজনের সঙ্গে পরিচয় ঘটে। দু’জনার প্রেম হয়। প্রেমের কারণে পরিবারের মধ্যে ঝামেলা হলেও সে সবসময় তার ভালোবাসায় অনুগত থাকে।

পাত্র ও পাত্রী পক্ষের দুই সদস্যের এমন প্রেমময় গল্পে সাজানো হয়েছে নাটক ‘একবার বলো ভালোবাসি’। মোহাম্মদ মিফতা আনানের চিত্রনাট্য ও নির্মাণে এর প্রধান দুই চরিত্রে (রনি ও তিথি) অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও নাজনীন নিহা। আরও আছেন মুসাফির সৈয়দ, হিন্দোল রায়, লতা, টুনটুনি খালা প্রমুখ। নাটকে দেখা যাবে বিয়ের আনুষ্ঠানিকতায় মিষ্টি প্রেমের ঘটনা এবং সেটি ঘিরে পারিবারিক নানাবিধ জটিলতা।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, শিগগিরই নাটকটি মুক্তি পাচ্ছে ইউটিউব চ্যানেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ