শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে দেশে ফিরবেন মুশফিক

ক্রীড়া ডেস্ক / ৮৮ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে দেশে ফিরবেন মুশফিক
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পারিবারিক কারণে এশিয়া কাপের সুপার ফোরের শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষ করে ৩ দিনের জন্য দেশে ফিরবেন মুশফিকুর রহিম। এমনটি জানিয়েছে বিসিবি। আজ (শুক্রবার) বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস জানান ১১, ১২ ও ১৩ই সেপ্টেম্বর এই তিনদিনের ছুটিতে বাংলাদেশে আসতে পারেন মুশফিক।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে চান বলে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন মুশফিক।

কালকের ম্যাচের পর বাংলাদেশের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে। শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেলে এশিয়া কাপের ফাইনালে খেলার সম্ভাবনা টিকে থাকবে। এক্ষেত্রে তার আবারও শ্রীলঙ্কায় যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আর মুশফিক যদি ফিরতে না পারেন, তাহলে বিকল্প কাউকে নেওয়া হবে কি না এ বিষয়ে সিদ্ধান্ত নেয়নি টিম ম্যানেজম্যান্ট।

এর আগে নাজমুল হোসেন শান্ত দেশে ফিরেছেন চোটের কারণে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ