শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নির্ধারিত দামে মিলছে না সবজি-ডিম, ভোক্তার পকেটে টান হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা

স্টার প্লাসে ‘অনুরাগের ছোঁয়া’ হয়ে গেলো ‘ছুঁ কর মেরে মন কো’

বিনোদন প্রতিবেদক / ২২০ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০০ অপরাহ্ন
স্টার প্লাসে ‘অনুরাগের ছোঁয়া’ হয়ে গেলো ‘ছুঁ কর মেরে মন কো’
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নতুন করে শুরু হচ্ছে সূর্য-দীপার সফর! অফ স্ক্রিনে দুজনের মনোমালিন্য় নিয়ে যতই রটনা জারি থাক না কেন, অনস্ক্রিনে তাঁদের রসায়ন যে বরাবরই নজরকাড়া তা আবারও প্রমাণিত হয়ে গেল। এবার বাংলার গণ্ডি ছাড়িয়ে জাতীয় স্তরের দর্শক দেখবে ‘অনুরাগের ছোঁয়া’। বাংলা সিরিয়ালের হিন্দি সংস্করণ এখন জলভাত, তবে রিমেক নয় ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের এপিসোড ডাবিং করে সম্প্রচারিত হবে স্টার জলসায়। অর্থাৎ দিব্যোজ্যতি দত্ত আর স্বস্তিকা ঘোষের ভক্তরা এবার শুরু থেকে এই মেগা সিরিয়াল দেখবার সুযোগ পেতে চলেছেন।

সিরিয়ালের নাম রাখা হয়েছে ‘ছুঁ কর মেরে মন কো’। শনিবারই সামনে এসেছে প্রোমো। দিন কয়েক আগে ‘মন ফাগুন’-এর ডাবিং ভার্সন হইচই ফেলেছিল স্টার প্লাসের পর্দায়, সেই ট্রেন্ড ফলো করে বর্তমান সময়ের সবচেয়ে চর্চিত বাংলা মেগা এবার হিন্দিতে দেখা যাবে! স্বভাবতই উচ্ছ্বসিত দিব্যজ্যোতি। হিন্দুস্তান টাইমস বাংলাক অভিনেতা বললেন- ‘ভালো কিছু হলে তো খুশি হওয়ারই কথা। কিন্তু যখন কিছু ভালো ব্যাপার সম্পর্কে আপনি আগে থেকে জানেন না সেটা ঘটে গেলে আরও ভালো লাগে। আমি নিজেই জানতাম না যে আমাদের সিরিয়ালটা স্টার প্লাসে সম্প্রচারিত হতে চলেছে, তো স্বাভাবিকভাবেই দারুণ লাগছে’। এক নাগাড়ে অভিনেতা বলে চললেন- ‘গোটা দেশ যে চ্যানেল দেখে সেখানে আমাদের মেগাটা সম্প্রচারিত হবে, আমাদের নাম যাবে, পরিচালকদের নাম যাবে, এসভিএফ-এর নাম যাবে। এটা বড় ব্যাপার। সবাই তো বাংলা বোঝে না, তাই এটা আরও বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছাবে। আসলে দর্শকদের ভালোবাসা ছাড়া কিন্তু এটা সম্ভব হয়েছে। ব্যক্তিগতভাবে আমার মনে হয় দর্শক অনুরাগের ছোঁয়া দেখছ বলেই সবটা সম্ভবপর হয়েছে’।

সোশ্যাল মিডিয়ায় সেই প্রোমোও শেয়ার করে নেন দিব্যজ্যোতি। কমেন্ট বক্সের একদম উপরে জ্বলজ্বল করছে স্বস্তিকা ঘোষের মন্তব্য, ‘কংগ্রাচুলেশনস টু আস’। ওদিকে জমে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প। সব ভুল বোঝাবুঝি শেষ, সূর্য জেনে গিয়েছে সোনা-রূপা তাঁরই সন্তান। দীপার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছে সে। এতকিছুর মাঝেই সূর্য ফাঁস করেছে তাঁর নতুন ‘বেবি’র কথা। কে সেই বেবি? সূর্যর সেই সন্তান হল তাঁর নতুন অডি গাড়ি। প্রায় কোটি টাকা মূল্যের এই গাড়িটি তাঁকে উপহার হিসাবে দিয়েছে তাঁর বাবা, সোশ্যাল মিডিয়ায় তেমনই ইঙ্গিত দিয়েছিলেন নায়ক। এই ব্যাপারে প্রশ্ন করতেই মুচকি হেসে জবাব, ‘বাবা আমাকে হেলপ না করলে গাড়িটা আমি নিতে পারতাম না, ওটা অধিকাংশটাই বাবার অবদান’।

সদ্যই ২৪-এ পা দিয়েছেন দিব্যজ্যোতি। গত সপ্তাহেই ছিল তাঁর জন্মদিন। আর জন্মদিনের আগেই তাঁকে এই গাড়ি উপহার দিয়েছেন বাবা। ২০১৭ সালে জি বাংলার ‘জয়ী’ সিরিয়ালের হাত ধরে ধারাবাহিকে এন্ট্রি। এরপর ‘চুনি পান্না’, ‘দেশের মাটি’তে নজর কাড়েন। দিব্যজ্যোতির মহিলা ভক্তের সংখ্যা অগুণতি। প্রসঙ্গত, ১৮ই সেপ্টেম্বর থেকে দুপুর ৩টের সময় সম্প্রচারিত হবে ‘ছুঁ কর মেরে মন কো’। সুত্র : হিন্দুস্টান টাইমস

https://www.instagram.com/p/Cw-ZQJmSx4K/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ