মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুলে গেল হত্যাচেষ্টা মামলায় ব্যারিস্টার সুমন পাঁচ দিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকার গঠনের ২ মাসেও গতি নেই প্রশাসনে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ময়মনসিংহে ক্রমশ স্পষ্ট হচ্ছে বন্যার ক্ষয়ক্ষতি লেবাননের বাঙ্কারে মিলল ৫০ কোটি ডলার: ইসরায়েল পেরুর সাবেক প্রেসিডেন্টকে ২০ বছরের সাজা ইসরায়েল হামলা চালালে পুরো দায়ভার আমেরিকার: ইরান ইরানে ইসরায়েলি হামলা পরিকল্পনা ফাঁস হওয়ায় উদ্বিগ্ন বাইডেন হেলিকপ্টার বিধ্বস্ত, আমেরিকায় নিহত ৪ পিরোজপুরে ভাসমান বাজারে বেঁচাকেনা জমজমাট দুই শিক্ষার্থীকে পাঠদানে ৮ শিক্ষক, বছরে লোকশান ২৭ লাখ টাকা প্রশিক্ষণ শেষের আগেই অব্যাহতির খবর পেলেন ২৫২ এসআই

ইংল্যান্ডে ‘জওয়ান’ দেখে ফেরত চাইছেন টিকিটের মূল্য?

বিনোদন প্রতিবেদক / ১৯৬ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ইংল্যান্ডে ‘জওয়ান’ দেখে ফেরত চাইছেন টিকিটের মূল্য?
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

‘জওয়ান’ ঝড়ে এখন কাবু গোটা বিশ্ব। দেশ-বিদেশ মিলিয়ে ইতিমধ্যেই ছবি ছয় দিনে ৬০০ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে। শাহরুখ খান বলেই তা সম্ভব, এক বাক্যে এ সত্যি মেনে নিতে এখন আর কারও দ্বিমত নেই। বলিউডে রাতারাতি বক্সঅফিসের পালাবদলের যে জাদুটা শাহরুখ খান পর্দায় দেখালেন তা এক কথায় ইতিহাস। সকলেই ‘জওয়ান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু হঠাৎ ইংল্যান্ডে দেখা গেল এর উল্টো ছবি। শাহরুখ খানের ‘জওয়ান’ দেখার পরই সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড়। সকলেই ফেরত চাইছেন টিকিটের মূল্য। তবে কী ‘জওয়ান’ ছবি তাদের ভাললাগেনি?

এবার সামনে এল আসল কারণ, ইংল্যান্ডের এক প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ সিনেমা বিরতির পর থেকেদেখান শুরু হয়। যার ফলে বিরতির সময় ছবি শেষ। অর্থাৎ ছবির প্রথম অংশ এই প্রেক্ষাগৃহে চালানোই হয় না। এরপর বিরতিতে সকলেই প্রশ্ন করে ভিলেন তো মরে গেল, তাহলে এরপর ছবিতে কী থাকবে? সেই রহস্যের সমাধান করতে গিয়ে আবিষ্কার করেন দর্শকেরা, তাঁরা ছবি দ্বিতীয় অংশ দেখে ফেলেছেন, প্রথম অংশ চালানই হয়নি। এরপরই সকলের রে রে করে ওঠে, সিনেমা হল কর্তৃপক্ষের থেকে ফেরত চায় টিকিটের দাম। তার জন্য পড়ে যায় লম্বা লাইন।

এই ভিডিয়ো এক দর্শক ইংল্যান্ড থেকে শেয়ার করতে তা পলকে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। অর্থাৎ ইংল্যান্ডের দর্শকদের জওয়ান ছবি পছন্দ হয়নি, এমনটা নয়। এই ছবি প্রথম অংশ না দেখানোর ফলে মেজাজ হারিয়ে তাঁরা সিনেমা কর্তৃপক্ষের কাছ থেকে টিকিটের দাম ফের চান। তাঁদের কারও-ই ছবির প্রথম অংশ দেখা হয়নি।

https://www.instagram.com/p/Cw7i0f8oBbr/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ