শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

ইংল্যান্ডে ‘জওয়ান’ দেখে ফেরত চাইছেন টিকিটের মূল্য?

বিনোদন প্রতিবেদক / ১৯৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
ইংল্যান্ডে ‘জওয়ান’ দেখে ফেরত চাইছেন টিকিটের মূল্য?
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

‘জওয়ান’ ঝড়ে এখন কাবু গোটা বিশ্ব। দেশ-বিদেশ মিলিয়ে ইতিমধ্যেই ছবি ছয় দিনে ৬০০ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে। শাহরুখ খান বলেই তা সম্ভব, এক বাক্যে এ সত্যি মেনে নিতে এখন আর কারও দ্বিমত নেই। বলিউডে রাতারাতি বক্সঅফিসের পালাবদলের যে জাদুটা শাহরুখ খান পর্দায় দেখালেন তা এক কথায় ইতিহাস। সকলেই ‘জওয়ান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু হঠাৎ ইংল্যান্ডে দেখা গেল এর উল্টো ছবি। শাহরুখ খানের ‘জওয়ান’ দেখার পরই সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড়। সকলেই ফেরত চাইছেন টিকিটের মূল্য। তবে কী ‘জওয়ান’ ছবি তাদের ভাললাগেনি?

এবার সামনে এল আসল কারণ, ইংল্যান্ডের এক প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ সিনেমা বিরতির পর থেকেদেখান শুরু হয়। যার ফলে বিরতির সময় ছবি শেষ। অর্থাৎ ছবির প্রথম অংশ এই প্রেক্ষাগৃহে চালানোই হয় না। এরপর বিরতিতে সকলেই প্রশ্ন করে ভিলেন তো মরে গেল, তাহলে এরপর ছবিতে কী থাকবে? সেই রহস্যের সমাধান করতে গিয়ে আবিষ্কার করেন দর্শকেরা, তাঁরা ছবি দ্বিতীয় অংশ দেখে ফেলেছেন, প্রথম অংশ চালানই হয়নি। এরপরই সকলের রে রে করে ওঠে, সিনেমা হল কর্তৃপক্ষের থেকে ফেরত চায় টিকিটের দাম। তার জন্য পড়ে যায় লম্বা লাইন।

এই ভিডিয়ো এক দর্শক ইংল্যান্ড থেকে শেয়ার করতে তা পলকে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। অর্থাৎ ইংল্যান্ডের দর্শকদের জওয়ান ছবি পছন্দ হয়নি, এমনটা নয়। এই ছবি প্রথম অংশ না দেখানোর ফলে মেজাজ হারিয়ে তাঁরা সিনেমা কর্তৃপক্ষের কাছ থেকে টিকিটের দাম ফের চান। তাঁদের কারও-ই ছবির প্রথম অংশ দেখা হয়নি।

https://www.instagram.com/p/Cw7i0f8oBbr/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ