শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান দল নির্বাচনের দায়িত্বে থাকছেন না কোচ-অধিনায়ক মেসিকে সর্বকালের সেরা পুরস্কার দিলো মার্কা অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে দক্ষিণ আফ্রিকা ‘সরবরাহ ঠিক থাকলে ভোক্তারা কমদামে ডিম পাবে’ বেড়েছে ফ্ল্যাট-অ্যাপার্টমেন্ট,সম্পত্তি বিক্রির পরিমাণ নির্ধারিত দামে মিলছে না সবজি-ডিম, ভোক্তার পকেটে টান হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে

টাইগারদের পরবর্তী সিরিজ কবে, কখন

ক্রীড়া ডেস্ক / ২১১ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
টাইগারদের পরবর্তী সিরিজ কবে, কখন
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শেষ হলো বাংলাদেশ দলের এশিয়া কাপ মিশন। এবারের আসরে ছয় ম্যাচ খেলে দুইটিতে জয় পেয়েছে টাইগারারা। এশিয়া কাপ শেষ হলেও বিশ্রামের সুযোগ নেই সাকিবদের। দ্বিপাক্ষিক সিরিজের জন্য প্রস্তুতি নিতে হবে টাইগারদের।

এবারের এশিয়া কাপের গ্রুপ পর্বে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে পরাজিত হয় বাংলাদেশ। এরপর দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে সাকিবের দল। সুপার ফোরে তিনটি ম্যাচের মধ্যে কেবল একটিতে জয় পায় বাংলাদেশ।

সুপার ফোরের ম্যাচে শ্রীলঙ্কা ও পাকিস্তানের কাছে হারলেও ভারতের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নেয় টাইগাররা। জয় দিয়েই এবারের এশিয়া কাপ মিশন শেষ করে বাংলাদেশ দল। এশিয়া কাপ শেষে দেশে ফিরেই ঘরের মাঠে ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি নিতে হবে লিটন-মুস্তাফিজদের।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে। সিরিজের প্রত্যেকটি ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর ১২টায়।

২১ সেপ্টেম্বরের পর সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে শনিবার (২৩ সেপ্টেম্বর) ও তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মাঠে নামবে টাইগাররা। উক্ত সিরিজ শেষে বিশ্বকাপে অংশগ্রহণের লক্ষ্যে দেশ ছাড়বে সাকিবরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ