শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি রোডমার্চ করতে পারে: নানক

নিজস্ব প্রতিবেদক / ২২০ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি রোডমার্চ করতে পারে: নানক
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি রোডমার্চ করতে পারে। বিএনপির এ রোডমার্চ যেন শান্তিপূর্ণ থাকে। শান্তিপূর্ণ রোডমার্চকে স্বাগত জানায় আওয়ামী লীগ, বলেছেন দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোহাম্মদপুর কৃষি মার্কেট পরিদর্শন শেষে রবিবার (১৭ সেপ্টেম্বর) তিনি এসব কথা বলেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকার আশ্বাস দেন এলাকার সাবেক এই সংসদ সদস্য।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে সত্যিকারের ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় সম্ভব সব কিছু করা হবে। অগ্নিকাণ্ডের কারণ খুঁজে বের করতে ব্যবসায়ীদেরও একটি তদন্ত কমিটি করার পরামর্শ দেন তিনি। বলেন, কোন অসাধু উদ্দেশ্য বাস্তবায়ন করতে দেয়া হবে না।

এসময় সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে জাহাঙ্গীর কবির নানক বলেন, নির্বাচনে অংশ নেয়া ছাড়া অস্তিত্ব রক্ষার জন্য বিএনপির সামনে আর কোনো পথ খোলা নেই। তাই ভুল পথ ছেড়ে বিএনপিকে নির্বাচনের পথে আসার পরামর্শ দেন জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ঢাকার মোহাম্মদপুরে কৃষি মার্কেটে ভয়াবহ আগুন লাগে। কৃষি মার্কেটে লাগা ভয়াবহ আগুন প্রায় ৬ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনা হয়।

আগুনে সিটি করপোরেশনের বরাদ্দ দেয়া ৩৪৩টি দোকানের মধ্যে ২১৭টি ক্ষতিগ্রস্ত হয় বলে জানান উত্তর সিটি করপোরেশনের সিইও সেলিম রেজা।

এ অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীকে প্রধান করে ৫ সদস্যেরে কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ