শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

সরকারের পতন সময়ের ব্যাপার: মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক / ৯২ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সরকারের পতন সময়ের ব্যাপার: মির্জা আব্বাস
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আওয়ামী লীগ জোর করে প্রহসনের নির্বাচন করতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। তবে এদেশে আর জোরজবরদস্তি করে নির্বাচন করতে দেয়া হবে না বলেও তারা হুঁশিয়ারি দেন।

সরকার পতনের একদফা দাবি আদায়ে মঙ্গলবার বিকেলে কেরাণীগঞ্জের জিনজিরায় বিএনপি’র সমাবেশে বিএনপির সিনিয়র নেতারা এসব কথা বলেন।

এসময় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, সরকারের মন্ত্রীরা সিন্ডিকেট করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

মির্জা আব্বাস বলেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ জোর করে একটা রাজত্ব কায়েম করেছে। এদেশে চোর ডাকাতদের বিচার হয় না, বিচার হয় বিএনপি নেতাদের।

দেশের ভালোর জন্য আওয়ামী লীগকে ক্ষমতা ছাড়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের কিচ্ছু করবো না, ক্ষমতা ছেড়ে দিন। আমরা আপনাদের হাত থেকে দেশকে মুক্ত করতে চাই। বাংলাদেশের মানুষকে মাফ করে দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ