শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

হোয়াটসঅ্যাপে চ্যানেল খুললেন নরেন্দ্র মোদি

অনলাইন ডেস্ক / ১৯০ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
হোয়াটসঅ্যাপে চ্যানেল খুললেন নরেন্দ্র মোদি
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নতুন অনেক সুবিধা যুক্ত হয়েছে বার্তা আদান-প্রদানের সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপে। এর সর্বশেষ সংযোজন ‘হোয়াটসঅ্যাপ চ্যানেল’ নামের ফিচার। জনপ্রিয় তারকারাও এই চ্যানেল তৈরি করছেন। এবার হোয়াটসঅ্যাপ চ্যানেল ফিচার চালু করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

গত সপ্তাহেই এই ফিচার যুক্ত করেছে হোয়াটসঅ্যাপ। ফিচারটি চালু করার সবচেয়ে বড় সুবিধা হলো, প্রিয় ব্যক্তিদের সম্পর্কে সব আপডেট হোয়াটসঅ্যাপে পাওয়া যাবে। বন্ধুদের সঙ্গে কথা বলার পাশাপাশি, লেটেস্ট আপডেটগুলো সহজে পেয়ে যাবেন ব্যবহারকারীরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, আপডেট সব তথ্য সবাইকে জানাতে এবার চ্যানেল চালু করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এখানে তাঁকে নিয়ে আপডেট তথ্য জানা যাবে। বলে রাখা ভালো, ভারতে হোয়াটসঅ্যাপ বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম।

হোয়াটসঅ্যাপে চ্যানেল খুলবেন যেভাবেহোয়াটসঅ্যাপে চ্যানেল খুলবেন যেভাবে
নরেন্দ্র মোদির চ্যানেলে যুক্ত হতে হলে প্রথমে আপডেট করে নিতে হবে হোয়াটসঅ্যাপ। এর পর হোয়াটসঅ্যাপে প্রবেশ করে আপডেট অপশনে ক্লিক করতে হবে। নিচে লেখা ফাইন্ড চ্যানেলে প্রবেশ করতে হবে। সেখানেই চ্যানেলের নাম আসবে। তাতে নরেন্দ্র মোদির নাম যোগ করে নিলেই হবে। সার্চ করেও এই নাম পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপ চ্যানেলে যেসব সুবিধা থাকছে
অটোমেটিক্যালি ফিল্টার করা যেকোনো চ্যানেল খুঁজে নেওয়া যাবে। পাশাপাশি সেই সব চ্যানেল ফলো করাও যাবে। বিভিন্ন চ্যানেলের বিভিন্ন আপডেটে ইমোজি রিঅ্যাকশন করে নিজের ফিডব্যাক জানানোর সুযোগ থাকছে।

একটি চ্যানেলের অ্যাডমিন তার আপডেটের পরিবর্তন সম্পাদনা করতে পারবেন ৩০ দিন পর্যন্ত। এরপর তা স্বয়ংক্রিয়ভাবে সার্ভার থেকে ডিলিট হয়ে যাবে। আপডেট অন্য কোনো অ্যাকাউন্ট বা গ্রুপে পাঠালে তাতে সেই চ্যানেলের একটি লিঙ্কও তাতে যুক্ত থাকবে। যাতে করে ব্যবহারকারীরা সেই বিষয় ও চ্যানেল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ