শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

প্রতিবন্ধী শিল্পীর স্বপ্ন পূরণ করলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক / ৯২ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
প্রতিবন্ধী শিল্পীর স্বপ্ন পূরণ করলেন রোনালদো
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

২০১৭ সালে রোনালদো যখন রিয়াল মাদ্রিদে খেলতেন তখন ফাতেম হাম্মামি রোনালদোর প্রতিকৃতি এঁকেছিলেন। হাম্মামির এই প্রতিকৃতির একটা বিশেষত্ব ছিল। তিনি রোনালদোর প্রতিকৃতি এঁকেছিলেন পা দিয়ে। শরীরের ৮৫ শতাংশ পক্ষাঘাতগ্রস্ত একজন নারী শিল্পীর এমন দুর্দান্ত শিল্পকর্ম তখন নেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন তুলেছিল। সে সময় ইনস্টাগ্রামে পোস্ট করে ফাতেম লিখেছিলেন, ‘খুশি হতাম যদি রোনালদো আমার কাজগুলো দেখতো।’

রোনালদো ইরানে পৌঁছার পরই অফিশিয়ালরা আল নাসরের অফিশিয়ালদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন। এরপর তারা তারকা এই ফুটবলারের সঙ্গে হাম্মামির দেখা করার ব্যবস্থা করেন। এক হোটেলে রোনালদোর সঙ্গে দেখা হয় তার। সেখানে রোনালদোকে দুটি প্রতিকৃতি উপহার দেন ফাতেম হাম্মামি। আর রোনালদো উপহার দেন আল নাসরের জার্সি।

এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে ইরানে এসেছিলেন রোনালদো। ম্যাচের আগে ইরানের মানুষ দারুণভাবে অভ্যর্থনা জানায় তারকা এই ফুটবলারকে। মাঠে নামার আগে রোনালদোও তাদের মন জয় করে নিয়েছিলেন। বিশেষ করে ফাতেম হাম্মামির সঙ্গে দেখা করে।

পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত-সমর্থক রয়েছে পুরো বিশ্বজুড়েই। তেমনই একজন ইরানের শিল্পী ফাতেম হাম্মামি নাসরাদি। রোনালদোকে নিজের একটি কাজ দেখানোর ইচ্ছে দীর্ঘদিনের, কিন্তু সেই সুযোগটুকু পাচ্ছিলেন না হাম্মামি। অবশেষে সেই শিল্পীর স্বপ্ন পূরণ করলেন আল নাসরের রোনালদো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ