শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

ইতালির ফুটবলারকে ১০ মাস নিষিদ্ধ করেছে আদালত

ক্রীড়া ডেস্ক / ৯৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
ইতালির ফুটবলারকে ১০ মাস নিষিদ্ধ করেছে আদালত
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ইতালির প্রতিভাবান মিডিফিল্ডার সান্দ্রো টোনালি চলতি মৌসুমেই নিউক্যাসল ইউনাইটেডে যোগ। তার আগে ২৩ বছর বয়সী এই ফুটবলার ইতালির শীর্ষ পর্যায়ের ক্লাব এসি মিলানে খেলেছেন। ওই সময় নিজে অংশ নিয়েছেন এমন একটি ম্যাচ নিয়ে জুয়া খেলেছেন তিনি। নিজেই দেশটির আদালতে দোষ স্বীকার করে বয়ান দিয়েছেন। ঘটনা স্বীকার করায় তার সাজাও কম হয়েছে। তবে তাকে সব ধরনের ফুটবল থেকে ১০ মাস নিষিদ্ধ করেছে দেশটির আদালত।

টোনালি যদি দোষ স্বীকার না করতেন এবং তদন্তে ফিক্সিংয়ের বিষয়টি প্রমাণিত হলে তাকে অন্তত তিন বছরের নিষেধাজ্ঞা দেওয়া হতো।

এই বিষয়েএজেন্ট জানিয়েছেন, টোনালির জুয়া খেলার নেশা ছিল। যে কারণে ইতালি আইন পরিপন্থী জুয়ায় অংশ নিয়েছিলেন। দশ মাস নিষিদ্ধ হওয়ায় টোনালি নিউক্যাসলের হয়ে চলতি মৌসুমে আর খেলতে পারবে না। এছাড়া ইতালি যদি ২০২৪ আসরের ইউরোর মূল পর্বে জায়গা পায় তবু খেলা হবে না তার।

আরও পড়ুর : পাকিস্তানের বাঁচা-মরার ম্যাচের আগে ‘গুগল’ করে নামছে দক্ষিণ আফ্রিকা!

উল্লেখ্য, চলতি মৌসুমের শুরুতে নিউক্যাসল ৫৫ মিলিয়ন পাউন্ড দিয়ে টোনালিকে কেনে। ডিফেন্সিভ এই মিডফিল্ডার নিউক্যাসলের চলতি মৌসুমে সব মিলিয়ে ১৩ ম্যাচের মধ্যে দশটিতে অংশ নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ