বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি তথ্যের গোপনীয়তা রক্ষাসহ ৫ নির্দেশনা প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ, দুইজন গুলিবিদ্ধ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলা পাবনায় মশাল মিছিল রাষ্ট্রপতির পদত্যাগে এক ঘণ্টার আল্টিমেটাম: সরকারের আশ্বাসে কর্মসূচি স্থগিত স্বর্ণের দামে নতুন ইতিহাস, বুধবার থেকে কার্যকর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ পুলিশ সদর দপ্তরে শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জামায়াতে আমিরের সঙ্গে জাতিসংঘ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ ২০২৪–২৫ অর্থবছরে দেশের জিডিপি প্রবৃদ্ধি হবে মাত্র ৪.৫% প্রথম বাংলাদেশি হিসেবে মুশফিকের ৬ হাজার রান বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো

আওয়ামী লীগের মনোনায়ন চেয়েছে যে সব সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক / ৯৮ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
আওয়ামী লীগের মনোনায়ন চেয়েছে যে সব সাংবাদিক
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জনপ্রিয় অনেক সাংস্কৃতিক কর্মী ও খেলার জগতের তারকাদের সাথে গণমাধ্যমকর্মী ও সাংবাদিক নেতারা রাজনীতিতে যোগ দিয়েছেন। ২০২৪ সালের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে নৌকার মনোনয়ন ফরম কিনেছেন অনেকে।

আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নেয়ার জন্য, সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী ফেনী-২ আসনের মনোনয়ন চাইছেন। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম কুমিল্লা-১০ আসনে, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংসদ মুহাম্মদ শফিকুর রহমান চাঁদপুর-৪, ঢাকা টাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলন ফরিদপুর-১, সংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিজনেস ফাইলের সম্পাদক ও প্রকাশক অভি চৌধুরী কুষ্টিয়া-৪, বাংলাদেশ প্রতিদিনের সহকারী সম্পাদক সোহেল সানি বরিশাল-২ আসনের মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন বলে জানা গেছে।

এ ছাড়া ঢাকা-৫ আসনে এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন অর রশিদ। কুষ্টিয়ার স্থানীয় দৈনিক আরশী নগর পত্রিকার সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব কুষ্টিয়া-১ আসন, ডেইলি মর্নিং সান পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.আলামিনুল হক আলামিন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে মনোনয়ন জমা দিয়েছেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে আগামী ৭ জানুয়ারি। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ