বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি তথ্যের গোপনীয়তা রক্ষাসহ ৫ নির্দেশনা প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ, দুইজন গুলিবিদ্ধ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলা পাবনায় মশাল মিছিল রাষ্ট্রপতির পদত্যাগে এক ঘণ্টার আল্টিমেটাম: সরকারের আশ্বাসে কর্মসূচি স্থগিত স্বর্ণের দামে নতুন ইতিহাস, বুধবার থেকে কার্যকর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ পুলিশ সদর দপ্তরে শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জামায়াতে আমিরের সঙ্গে জাতিসংঘ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ ২০২৪–২৫ অর্থবছরে দেশের জিডিপি প্রবৃদ্ধি হবে মাত্র ৪.৫% প্রথম বাংলাদেশি হিসেবে মুশফিকের ৬ হাজার রান বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো

বিএইচআরএফ সভাপতি রাব্বি, সম্পাদক সোহেল

নিজস্ব প্রতিবেদক / ১৪৯ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
বিএইচআরএফ সভাপতি রাব্বি, সম্পাদক সোহেল
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্বাস্থ্যবিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ হেলথ রিপোটার্স ফোরামের (বিএইচআরএফ) ২০২৪-২০২৫ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আজকের পত্রিকার বিশেষ প্রতিবেদক রাশেদ রাব্বিকে সভাপতি এবং দৈনিক ইনকিলাবের জ্যেষ্ঠ প্রতিবেদক মাইনুল হাসান সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে দ্বিবার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার হামিমুল কবির এবং ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার সেবিকা দেবনাথকে। যুগ্ম সম্পাদক করা হয়েছে বাসস-এর সিনিয়র রিপোর্টার বরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহমুদ কমলকে।

এছাড়াও অর্থ সম্পাদক পদে ভোরের ডাকের সিনিয়র রিপোর্টার মো. বায়েজদী মুন্সী, দপ্তর সম্পাদক পদে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসান মিসবাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়েছে দৈনিক ভোরের আকাশের স্টাফ রিপোর্টার আরিফ সাওনকে।

কমিটিতে কার্য নির্বাহী সদস্য করা হয়েছে চ্যানেল আইয়ের বিশেষ প্রতিবেদক জান্নাতুল বাকেয়া কেকা, বিটিভির সিনিয়র রিপোর্টার দিনার সুলতানা, দীপ্ত টেলিভিশনের সিনিয়র রিপোর্টার লাবণী গুহ, আজকের পত্রিকার সিটি এডিটর আয়নাল হোসেন, নাগরিক টিভির স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন ও ডেইলি সানের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আল আমিনকে।

গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনী কোর-কমিটি আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করে। পরে সংগঠনের সাবেক সভাপতি দৈনিক খবরের কাগজের প্রধান প্রতিবেদক তৌফিক মারুফ নির্বাচনী কোর কমিটির পক্ষে নতুন কমিটি ঘোষণা করেন। যা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। আগামী দুই বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে।

এর আগে বিএইচআরএফের সভাপতি রাশেদ রাব্বির সভাপতিত্বে সভায় আগের মেয়াদের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল ও অর্থ সম্পাদক মো. বায়েজদী মুন্সী বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে প্রতিবেদন দুটি পাস হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ