শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে দক্ষিণ আফ্রিকা ‘সরবরাহ ঠিক থাকলে ভোক্তারা কমদামে ডিম পাবে’ বেড়েছে ফ্ল্যাট-অ্যাপার্টমেন্ট,সম্পত্তি বিক্রির পরিমাণ নির্ধারিত দামে মিলছে না সবজি-ডিম, ভোক্তার পকেটে টান হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি

পিএসজি ছেড়ে মাদ্রিদে এবার যাবেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক / ৭৫ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১১ অপরাহ্ন
পিএসজি ছেড়ে মাদ্রিদে এবার যাবেন এমবাপ্পে
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গত কয়েক মৌসুম ধরেই পিএসজি ছেড়ে রেয়াল মাদ্রিদে যেতে চান কিলিয়ান এমবাপ্পে। দল বদলের মৌসুম এলেই চলতে থাকে এ নাটক। শেষমেষ মাদ্রিদে আর যাওয়া হয় না। থেকে যান পুরোনো ক্লাব পারি সাঁ জার্মেইতে (পিএসজি)। ফের আসে আরেকটা দলবদলের মৌসুম। আবারও একই নাটকের মঞ্চায়ন।

গ্রীষ্মকালীন দলবদল শুরু হতে এখনো প্রায় পাঁচ মাস বাকি। তবে এরইমধ্যে শুরু হয়েছে এমবাপ্পে-মাদ্রিদ নাটকের পরের পর্ব। এ মৌসুম শেষেই প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। ২৫ বছর বয়সী ফরাসি তারকা সিদ্ধান্ত নিয়েছেন, এবার আর পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না। যে করেই হোক, পরের মৌসুমেই স্প্যানিশ ক্লাবটির জার্সি গায়ে জড়াবেন তিনি।

ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়া জানাচ্ছে, ২০২৪-২০২৫ মৌসুমে মাদ্রিদে পাড়ি জমানোর সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে। আগামী গ্রীষ্মেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ২৫ বছর বয়সী ফরাসি তারকার। এরপরই তিনি মাদ্রিদের জার্সি গায়ে জড়াবেন। তবে এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়নি।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, এরই মধ্যে দুই পক্ষের মধ্যে আলোচনা অনেকদূর গড়িয়েছে। গত কয়েকদিন ধরে গুঞ্জন ছিল, প্যারিস ছেড়ে পরের মৌসুমে লিভারপুলে যোগ দিবেন এমবাপ্পে। কিন্তু এমন সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছে লা পারিসিয়া।

ফ্রান্সের সংবাদমাধ্যমটি এ দলবদল সম্পর্কে প্রতিবেদনে উল্লেখ করেছে, ‘ফ্রান্সের সবচেয়ে বড় তারকা আগামী মৌসুমে বিশ্বের সবচেয়ে ঐতিহ্যবাহী ক্লাবে যোগ দিচ্ছেন।’ যেহেতু পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন না, তাই মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে মাদ্রিদে যোগ দিতে পারবেন এমবাপ্পে। এমনটি ঘটলে তা হবে স্প্যানিশ ফুটবলের জন্য স্মরণীয় ঘটনা।

এদিকে কয়েকদিন আগে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি জানিয়েছেন, যেকোন মূল্যে এমবাপ্পেকে ধরে রাখতে চান তিনি। অন্যদিকে ফরাসি তারকা এবার সরাসরিই জানিয়ে দিলেন, মৌসুম শেষে স্বপ্নের ক্লাবে যেতে চান। দেখা যাক, নতুন কোন লোভনীয় শর্তে এমবাপ্পের মাদ্রিদে যাওয়া ঠেকাতে পারেন কি না খেলাইফি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ