শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

আসছে সালমান-রজনীকান্ত জুটি

বিনোদন ডেস্ক / ৪৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
আসছে সালমান-রজনীকান্ত জুটি
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বলিউডের সবচেয়ে বড় জুটির কথা বললে শাহরুখ খান ও সালমানের নাম চোখের সামনে ভেসে ওঠে। তাঁরা একে অপরের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে থাকেন। এবার তাঁর চেয়ে বড় ধামাকা আসতে চলেছে। ব্যবসা সফল ‘জাওয়ান’ সিনেমার পরিচালক অ্যাটলি কুমার তাঁর পরবর্তী সিনেমাতে নিয়ে আসতে চলেছেন দক্ষিণী তারকা রজনীকান্ত এবং ভাইজান সালমান খানকে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা।

বছর দুয়েক ধরেই সালমান খানের সঙ্গে বেশ সুসম্পর্ক পরিচালক অ্যাটলির। এবার তাকে নিয়েই সিনেমা তৈরির পরিকল্পানা আটছেন তিনি। প্রাথমিক আলোচনায় এ ছবিতে অভিনয় করার সম্মতি জানিয়েছেন সালমান ও রজনীকান্ত উভয়ই। আগামী মাসে এ বিষয়টি চূড়ান্ত করা হবে।

এই সিনেমার বাজেট হবে জাওয়ানের চেয়েও বড়। বলিউডের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্স এটি প্রযোজনা করবে। তবে ছবির নাম এখনও পর্যন্ত চূড়ান্ত করা হয়নি। সব কিছু চূড়ান্ত হওয়ার পর এ বছর শেষ নাগাদ সিনেমাটি শুটিং ফ্লোরে যেতে পারে।

বর্তমানে সালমান খানের হাতে এ আর মুরুগাদোস পরিচালিত সিকান্দার সিনেমাটি রয়েছে। এর বাইরে শাহরুখ খানের সঙ্গে তাঁর ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায় অভিনয় করার কথাও শোনা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ