শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা ত্যাগ করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী শ্রমিকদেরকে কল-কারখানার লাভের একটি অংশ দিতে হবে: নুর ওয়েস্ট ইন্ডিজকে ১০ উইকেটে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা আরও জনশক্তি রপ্তানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি ‘মালয়েশিয়ার সাথে সম্পর্ক নতুন উচ্চতায় নিতে চাই’ আটকে পড়া ১৮ হাজার শ্রমিকের বিষয় বিবেচনা করবে মালয়েশিয়া সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে ৭ দিনের রিমান্ড সংখ্যালঘু নির্যাতনের বিচারে ট্রাইব্যুনাল গঠনের দাবি রাজনৈতিক কারণে ইসরাইলের সঙ্গে কঠোর হতে পারছে না যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার অধিকার নেই ট্রাম্পের: কামালা হ্যারিস খালেদা জিয়াকে হত্যাচেষ্টার অভিযোগে হাসিনার বিরুদ্ধে মামলা দেশের ৩ জেলায় বন্যার আশঙ্কা ‘ইরান পুরো শক্তি দিয়ে ইসরাইলকে মোকাবেলা করবে’ শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত জাতিসংঘের মহাসচিব বসুন্ধরার সোবহান পরিবারের হাজার কোটি টাকা যুক্তরাজ্যে পাচার! পুরানো বন্ধুকে অভ্যুত্থানের গল্প শোনালেন ড. ইউনূস ভারতে বসে দেশ নিয়ে ষড়যন্ত্রে হাসিনা: এ্যানী সংলাপে দ্রুত নির্বাচনের রোডম্যাপ চাইবে বিএনপি ‘সাড়ে ১৫ বছর ইতিহাসের বর্বরতম নির্যাতন চলেছে জামায়াতের ওপর’ ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

সরকার গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে- ফারুক

নিজস্ব প্রতিবেদক / ৩৭ জন দেখেছেন
আপডেট : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সরকার গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে- ফারুক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিনা অপরাধে কারাগারে রেখে সরকার মৃত্যুর পথযাত্রী বানিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতা জয়নুল আবদিন ফারুক।

ভারতের সাথে চুক্তি বাতিল, দূর্নীতি-লুটপাট করে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে এ অভিযোগ করেন তিনি।

বিএনপি’এর এই নেতা বলেন, ভারতের কাছে পানির ন্যায্য হিস্যা আদায় না করে রেলপথ নির্মাণে চুক্তি করে এসেছে প্রধানমন্ত্রী। ভারতের সাথে সমঝোতা স্বাক্ষরের নামে দেশের স্বাধীনতা- সার্বভৌমত্ব খর্ব করে সরকার গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে বলেও অভিযোগ করেন জয়নুল আবদীন ফারুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ