শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা ত্যাগ করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী শ্রমিকদেরকে কল-কারখানার লাভের একটি অংশ দিতে হবে: নুর ওয়েস্ট ইন্ডিজকে ১০ উইকেটে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা আরও জনশক্তি রপ্তানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি ‘মালয়েশিয়ার সাথে সম্পর্ক নতুন উচ্চতায় নিতে চাই’ আটকে পড়া ১৮ হাজার শ্রমিকের বিষয় বিবেচনা করবে মালয়েশিয়া সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে ৭ দিনের রিমান্ড সংখ্যালঘু নির্যাতনের বিচারে ট্রাইব্যুনাল গঠনের দাবি রাজনৈতিক কারণে ইসরাইলের সঙ্গে কঠোর হতে পারছে না যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার অধিকার নেই ট্রাম্পের: কামালা হ্যারিস খালেদা জিয়াকে হত্যাচেষ্টার অভিযোগে হাসিনার বিরুদ্ধে মামলা দেশের ৩ জেলায় বন্যার আশঙ্কা ‘ইরান পুরো শক্তি দিয়ে ইসরাইলকে মোকাবেলা করবে’ শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত জাতিসংঘের মহাসচিব বসুন্ধরার সোবহান পরিবারের হাজার কোটি টাকা যুক্তরাজ্যে পাচার! পুরানো বন্ধুকে অভ্যুত্থানের গল্প শোনালেন ড. ইউনূস ভারতে বসে দেশ নিয়ে ষড়যন্ত্রে হাসিনা: এ্যানী সংলাপে দ্রুত নির্বাচনের রোডম্যাপ চাইবে বিএনপি ‘সাড়ে ১৫ বছর ইতিহাসের বর্বরতম নির্যাতন চলেছে জামায়াতের ওপর’ ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

হামাসের সঙ্গে আলোচনায় প্রতিনিধি পাঠাতে সম্মত ইসরাইল

আন্তর্জাতিক ডেস্ক / ৩১ জন দেখেছেন
আপডেট : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
Netanyahu says no ceasefire until captives freed, open to ‘little pauses’

বন্দি বিনিময়ের জন্য হামাসের সঙ্গে আলোচনার উদ্দেশ্যে প্রতিনিধি পাঠাতে সম্মত হয়েছে ইসরাইল। দেশটির প্রেসিডেন্ট বেনিয়ামিন নেতানিয়াহু ফোনালাপে এ তথ্য জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে।

মার্কিন কর্মকর্তাদের বরাতে এই তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা। প্রতিবেদনে জানানো হয় গাজায় যুদ্ধবিরতি চুক্তিতে অনেকটাই এগিয়েছে হামাস। শীঘ্রই যুদ্ধবিরতি চুক্তি নিয়ে বৈঠক হতে পারে কাতারের রাজধানী দোহায়।

এদিকে ইসরাইলি হামলায় জ্যেষ্ঠ কমান্ডার নিহতের ঘটনায় বৃহস্পতিবার উত্তর ইসরাইলে দুইশতাধিক ড্রোন ও রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ। এতে নিহত হয়েছেন ১ জন ইসরাইলি। হামাস-ইসরাইল যুদ্ধের ২৭২তম দিনে গাজায় নিহত ফিলিস্তিনির সংখ্যা ছাড়িয়েছে ৩৮ হাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ