শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা ত্যাগ করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী শ্রমিকদেরকে কল-কারখানার লাভের একটি অংশ দিতে হবে: নুর ওয়েস্ট ইন্ডিজকে ১০ উইকেটে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা আরও জনশক্তি রপ্তানিতে মালয়েশিয়ার সহযোগিতা চান রাষ্ট্রপতি ‘মালয়েশিয়ার সাথে সম্পর্ক নতুন উচ্চতায় নিতে চাই’ আটকে পড়া ১৮ হাজার শ্রমিকের বিষয় বিবেচনা করবে মালয়েশিয়া সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে ৭ দিনের রিমান্ড সংখ্যালঘু নির্যাতনের বিচারে ট্রাইব্যুনাল গঠনের দাবি রাজনৈতিক কারণে ইসরাইলের সঙ্গে কঠোর হতে পারছে না যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার অধিকার নেই ট্রাম্পের: কামালা হ্যারিস খালেদা জিয়াকে হত্যাচেষ্টার অভিযোগে হাসিনার বিরুদ্ধে মামলা দেশের ৩ জেলায় বন্যার আশঙ্কা ‘ইরান পুরো শক্তি দিয়ে ইসরাইলকে মোকাবেলা করবে’ শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত জাতিসংঘের মহাসচিব বসুন্ধরার সোবহান পরিবারের হাজার কোটি টাকা যুক্তরাজ্যে পাচার! পুরানো বন্ধুকে অভ্যুত্থানের গল্প শোনালেন ড. ইউনূস ভারতে বসে দেশ নিয়ে ষড়যন্ত্রে হাসিনা: এ্যানী সংলাপে দ্রুত নির্বাচনের রোডম্যাপ চাইবে বিএনপি ‘সাড়ে ১৫ বছর ইতিহাসের বর্বরতম নির্যাতন চলেছে জামায়াতের ওপর’ ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

সাকিবকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে- ক্রীড়া উপদেষ্টা

স্পোর্টস ডেস্ক / ২২ জন দেখেছেন
আপডেট : শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ফের শাহরুখ খানের দলে সাকিব

দেশে টেস্ট খেলে বিদায় নিতে চাওয়া সাকিব আল হাসান ইস্যুতে আশার বাণী শুনিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া। ব্যক্তিগতভাবে ক্রীড়া উপদেষ্টা চান সাকিব আল হাসানের মতো একজন ক্রিকেটার দেশের মাটিতে খেলেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানাক।

সংযুক্ত আরব আমিরাতের শারজায় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে গিয়ে গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেছেন।

দেশে খেলতে এলে সাকিবকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার আশ্বাসও দিয়েছেন ক্রীড়া উপদেষ্টা। তিনি বলেন, দেশে খেলতে এলে সাকিবকে পূর্ণ নিরাপত্তা দেওয়া হবে ।

ক্রীড়া উপদেষ্টা সাংবাদিকদের বলেছেন, সাকিব এমন একজন খেলোয়াড়, যার দেশের জন্য অনেক অবদান রয়েছে। তিনি যেহেতু বাংলাদেশে নিজের শেষ টেস্ট খেলতে চান, আমি ব্যক্তিগতভাবে চাই সেই সুযোগ তিনি পান।

নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্র“তি দিয়ে ক্রীড়া উপদেষ্টা বলেছেন, আমাদের একজন খেলোয়াড়কে অবশ্যই আমরা সর্বোচ্চ নিরাপত্তা দেব। কারও বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে, সেটা ভিন্ন বিষয়। সেই বিষয়ে আমি কিছু বলতে পারি না, কারণ সেটা আইন মন্ত্রণালয়ের বিষয়।

গত ২৬ সেপ্টেম্বর ভারতে টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন সাকিব। সঙ্গে জানান, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে খেলেই বিদায় নিতে চান টেস্ট ক্রিকেট থেকে। তবে সেজন্য চেয়েছিলেন পর্যাপ্ত নিরাপত্তা।

তবে এরপরই সাকিবের দেশে খেলে বিদায় নেওয়া নিয়ে শঙ্কা জাগে। বিসিবিকে থেকে জানিয়ে দেওয়া হয় তাঁদের এবিষয়ে তেমন কিছু করার নেই।

সেসময় ক্রীড়া উপদেষ্টা সাকিব দেশে ফিরলে একজন খেলোয়াড় হিসেবে সম্ভাব্য সবরকম নিরাপত্তা তাঁকে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। তবে সঙ্গে এও বলেছেন, মানুষের মনের ক্ষোভ দূর করার উদ্যোগ সাকিবকেই নিতে হবে। সাকিবকে তাঁর রাজনৈতিক অবস্থান ব্যাখ্যা করারও পরামর্শ দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ