শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক / ২৫ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাংলাদেশ পুলিশের উচ্চ পর্যায়ে বড় ধরনের পদোন্নতি হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত নির্দেশনা দেওয়া হয়।

এতে জানানো হয়, ৭ উপপুলিশ মহাপরিদর্শককে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। আর ৩ অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শককে বদলি করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

ঢাকার অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপুলিশ মহাপরিদর্শক মো. মতিউর রহমান শেখকে ঢাকা সিআইডির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকার পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. আলমগীর আলমকে ঢাকার পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

ঢাকার এন্টি টেররিজম ইউনিটের উপপুলিশ মহাপরিদর্শক সরদার তমিজ উদ্দিন আহমেদকে করা হয়েছে ঢাকার রেলওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক। ঢাকা পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. দেলোয়ার হোসেন মিঞাকে ঢাকা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক মো. আবদুল্লাহ আল মাহমুদকে ঢাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকার স্পেশাল সিকিউরিটি এন্ড প্রটেকশন ব্যাটালিয়নের উপপুলিশ মহাপরিদর্শক গোলাম কিবরিয়াকে পুলিশ অধিদপ্তরে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

ঢাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক সেলিম মো. জাহাংগীরকে ঢাকা পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোহা. আবদুল আলীম মাহমুদকে পুলিশ অধিপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. তওফিক মাহবুব চৌধুরীকে পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। ঢাকা সিআইডির উপপুলিশ মহাপরিদর্শক কুসুম দেওয়ানকে ঢাকা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ