বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি তথ্যের গোপনীয়তা রক্ষাসহ ৫ নির্দেশনা প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ, দুইজন গুলিবিদ্ধ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলা পাবনায় মশাল মিছিল রাষ্ট্রপতির পদত্যাগে এক ঘণ্টার আল্টিমেটাম: সরকারের আশ্বাসে কর্মসূচি স্থগিত স্বর্ণের দামে নতুন ইতিহাস, বুধবার থেকে কার্যকর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ পুলিশ সদর দপ্তরে শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জামায়াতে আমিরের সঙ্গে জাতিসংঘ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ ২০২৪–২৫ অর্থবছরে দেশের জিডিপি প্রবৃদ্ধি হবে মাত্র ৪.৫% প্রথম বাংলাদেশি হিসেবে মুশফিকের ৬ হাজার রান বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো

সেভিয়াকে গোল বন্যায় ভাসালো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক / ১৯ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সেভিয়াকে গোল বন্যায় ভাসালো বার্সেলোনা
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বার্সেলোনা আন্তর্জাতিক বিরতির আগে যে ছন্দে ছিল, সেই ছন্দ এখনও ধরে রেখেছে। হ্যান্সি ফ্লিকের দল রোববার (২০ অক্টোবর) ঘরের মাঠে সেভিয়াকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এদিকে জোড়া গোল করে এক মাইলফলক স্পর্শ করেছেন বার্সা স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি।

লা লিগার এই ম্যাচের প্রথম হাফেই তিন গোলে এগিয়ে যায় বার্সা। গোলের শুরুটা করেন লেভানডোভস্কি। ২৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন তিনি। ২৮তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে পেদ্রির দারুণ গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা।

এরপর ৩৯তম মিনিটে দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোল করেন লেভা। বক্সের বাইরে থেকে রাফিনহার জোরাল শটে শুধু পা ছুঁয়ে গোল করেন পোলিশ তারকা। আর এই গোল করে ইউরোপের শীর্ষ পাঁচ লিগে সর্বোচ্চ লিগ গোলের তালিকায় তিন নম্বরে উঠে আসেন লেভানডোভস্কি। এই পোলিশ স্ট্রাইকারের গোল সংখ্যা এখন ৩৬৬। তার ওপরে আছে এখন শুধু ক্রিস্টিয়ানো রোনালদো (৪৯৫) ও লিওনেল মেসি (৪৯৬)।

৮২ মিনিটে বার্সার চতুর্থ গোল করেন পাবলো তোরে। তার পাঁচ মিনিট পরই এক গোল শোধ দেয় সেভিয়া। বেলজিয়ামের ১৯ বছর বয়সি তারকা স্ট্যানিস ইদুম্বো মুজাম্বো গোল করেন।

তবে তার পরের মিনিটেই আবারও গোল পেয়ে যায় বার্সেলোনা। বক্সের বাইরে থেকে ফ্রি কিক নেন স্প্যানিশ তরুণ মিডফিল্ডার পাবলো তোরে। যা বক্সে থাকা কোনো খেলোয়াড় স্পর্শ করতে পারেননি আর তা সরাসরি জালে ঢুকে যায়।

১০ ম্যাচে ৯ জয়ে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দুইয়ে শিরোপাধারী রিয়াল মাদ্রিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ