বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকারি তথ্যের গোপনীয়তা রক্ষাসহ ৫ নির্দেশনা প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ, দুইজন গুলিবিদ্ধ রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলা পাবনায় মশাল মিছিল রাষ্ট্রপতির পদত্যাগে এক ঘণ্টার আল্টিমেটাম: সরকারের আশ্বাসে কর্মসূচি স্থগিত স্বর্ণের দামে নতুন ইতিহাস, বুধবার থেকে কার্যকর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ১১৩৯ পুলিশ সদর দপ্তরে শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জামায়াতে আমিরের সঙ্গে জাতিসংঘ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ ২০২৪–২৫ অর্থবছরে দেশের জিডিপি প্রবৃদ্ধি হবে মাত্র ৪.৫% প্রথম বাংলাদেশি হিসেবে মুশফিকের ৬ হাজার রান বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো

পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত

বিনোদন ডেস্ক / ৯ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

দুবাইয়ের গোল্ড সোকে মঞ্চ মাতানোর কথা ছিল শাকিব-পূর্ণিমা-শ্রবান্তীসহ একঝাঁক তারকার। কিন্তু সংযুক্ত আরব আমিরাতের ভিসা না পাওয়ায় আগামী ২৬ অক্টোবরের এই মেগা ইভেন্ট স্থগিত ঘোষণা করা হয়েছে। ভিসা না পেলে নভেম্বরের মাঝামাঝি কোনো সময়ে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এরইমধ্যে এই আয়োজন উপলক্ষে ব্যাপক প্রস্তুতিও গ্রহণ করা হয়েছিল। তবে ভিজিট ভিসা জটিলকায় তা স্থগিত করা হয়েছে। এ জন্য আয়োজক প্রতিষ্ঠান এনআরআই জুয়েলারি অতিথিদের কাছে দুঃখ প্রকাশ করেছে।

জানা যায়, দুবাইয়ে বড় বাজেটের এই ইভেন্টে ঢালিউড কিং শাকিব খান ছাড়াও চিত্রনায়িকা পূর্ণিমা, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী, মধ্যপ্রাচ্যের অন্যতম কনটেন্ট ক্রিয়েটর আজমল খান, পাকিস্তানি অভিনেত্রী আনাম গহর, শিল্পী গহর মমতাজ, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলসহ এশিয়ার মোট পাঁচটি দেশের অসংখ্য তারকা অংশগ্রহণের কথা ছিল। শাকিব খান ও আশরাফুলের গোল্ডেন ভিসা থাকায় এই ইভেন্টে অংশগ্রহণ করার কোনো প্রতিবন্ধকতা ছিল না। পাকিস্তান ও ভারতীয় তারকাদের ভিসা নিয়েও ছিল না কোনো জটিলতা।

তবে বাংলাদেশী বাকি তারকাদের ভিসা না পাওয়ায় শাকিব খান তাঁদের ছাড়া এই আয়োজনে অংশগ্রহণ করতে অপারগতা প্রকাশ করেন। ফলে এনআরআই জুয়েলারি কর্তৃপক্ষ আগামী ২৬ অক্টোবরের মেগা ইভেন্টটি স্থগিত করে। এদিকে, দীর্ঘদিন পর সংযুক্ত আরব আমিরাতের মাটিতে ঢালিউড কিংয়ের এই শো উপভোগ করতে হাজার হাজার প্রবাসী বাংলাদেশীরা প্রত্যাশা নিয়ে অপেক্ষা করছিলেন। তবে এখন ইভেন্ট স্থগিত করায় প্রবাসীরা চরমভাবে হতাশ হয়ে পড়েছেন।

এনআরআই কর্তৃপক্ষ জানান, এই আয়োজনের জন্য বাংলাদেশী টাকায় ৫ কোটি টাকা বরাদ্দ ছিল। সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। শুধু বাধা হয়ে দাঁড়িয়েছে পূর্ণিমাসহ আরও ক’জনের ভিসা। ফলে এ আয়োজন স্থগিত করতে হয়।

প্রতিষ্ঠানটি আরও জানায়, শিগগিরই দুবাইয়ের মাটিতে ঢালিউড অভিনেতা শাকিব খানকে নিয়ে এসে প্রবাসীদের হতাশা দূর করবেন তাঁরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ