শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

‘চুমু-কাণ্ডে’ অবশেষে রুবিয়ালেসের পদত্যাগ

ক্রীড়া ডেস্ক / ২০৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
‘চুমু-কাণ্ডে’ অবশেষে রুবিয়ালেসের পদত্যাগ
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

‘চুমু-কাণ্ডে’ অবশেষে পদত্যাগ করলেন আলোচিত-সমালোচিত স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত নারী বিশ্বকাপের ফাইনালের পুরস্কার মঞ্চে স্পেনের ফুটবলার হেনি হেরমোসোর ঠোঁটে চুমু খাওয়ার পর থেকেই সমালোচনার ঝড় ওঠে।

আন্দোলনে নামে দেশটির নারী ফুটবলাররা। ঘোষণা আসে জাতীয় দলের হয়ে না খেলার। এসবের প্রেক্ষিতে শেষ পর্যন্ত দায়িত্ব ছাড়ার ঘোষণা দিলেন রুবিয়ালেস।

রুবিয়ালেস এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি আমার কাজ চালিয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’ এ সময় স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি পেদ্রো রোচার কাছে নিজের পদত্যাগপত্র জমা দেয়ার কথাও বলেছেন রুবিয়ালেস। সে সঙ্গে উয়েফার নির্বাহী কমিটির সহ-সভাপতির পদ থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি।

রুবিয়ালেস বলেছেন, তিনি সরে দাঁড়ানোয় ২০৩০ বিশ্বকাপে মরক্কো এবং পর্তুগালের সঙ্গে স্পেনের বিশ্বকাপের সহ-আয়োজক হওয়ার যে উদ্যোগ, তা ত্বরান্বিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ