শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী

বিনোদন ডেস্ক / ২৯ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভারতীয় সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন । ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এই নায়িকা। বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, গত কয়েক দিন ধরে বিশ্রামে রয়েছেন রাকুল প্রীত সিং। তার অবস্থা বেশ খারাপ ছিল। গত ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময়ে দুর্ঘটনা ঘটে। বেল্ট না পরেই ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলেছিলেন তিনি। এতে করে তার পিঠে টান লাগে।

অন্যদিকে বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী ইনস্টাগ্রাম একটি স্টোরি শেয়ার করে জানিয়েছেন তার ব্যাপারে। অভিনেত্রী জানান, সবাইকে ধন্যবাদ এই সময়ে আআমার সঙ্গে থাকার জন্য। আমি সত্যি বোকার মত একটা কাজ করেছি। তবে আমি সময়ের সঙ্গে সুস্থ হয়ে উঠছি।

জানা যায়, আঘাত পাওয়ার পরও শুটিং করে যাচ্ছিলেন রাকুল। পূর্বে শিডিউল দেয়ার কারণে এ অবস্থাতেও ‘দে দে পেয়ার দে’ সিনেমার শুটিং দুই দিন চালিয়ে যান রাকুল। ঘটনার পর তিন দিন ব্যথাও সহ্য করেন। এরপর ফিজিশিয়ানের সঙ্গে দেখা করেন। ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপি চালিয়ে যান। কিন্তু গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয়।

এবারের জন্মদিন আর উদযাপন করতে পারেননি রাকুল। আঘাতের ফলে রাকুলের নার্ভ জ্যাম হয়ে যায়। তার রক্তচাপ কমে যায়। প্রচন্ড ঘামতে থাকেন। তারপর রাকুলকে পেশি শিথিল করার ইনজেকশন দেয়া হয়। চিকিৎসকরা বলছেন খুব শিগগিরি রাকুল সুস্থ হয়ে উঠবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ