শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

সিনেমা জগতের নোংরা পলিটিক্স ক্যারিয়ার ধ্বংস করেছে: আমিন খান

বিনোদন প্রতিবেদক / ২০৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সিনেমা জগতের নোংরা পলিটিক্স ক্যারিয়ার ধ্বংস করেছে: আমিন খান
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নব্বই দশকে নতুন মুখের সন্ধানে কার্যক্রম দিয়ে চলচ্চিত্রে পথচলা শুরু আমিন খানের। ঢাকাই সিনেমার এক সময়ের পর্দা কাঁপানো নায়ক আমিন খান। চলচ্চিত্র জগতের নোংরা পলিটিক্সের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন এ তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নায়ক জানান, সিনেমা জগতের নোংরা পলিটিক্স তার ক্যারিয়ারকে ধ্বংস করে দিয়েছে।

আমিন খান বলেন, বলিউডে যেমন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সবাই এখন হা-হুতাশ করছে, আমার জীবনটাও ঠিক তেমন হতে পারত। আমিও চলচ্চিত্র জগতে নানা সময় নোংরা পলিটিক্সের শিকার হয়েছি। পরিবার পাশে ছিল, মনোবল শক্ত ছিল, তাই হয়ত আত্মহত্যা করিনি। আমার মতো করে লড়ে গেছি। চলচ্চিত্রে জায়গা করে নিয়েছি।

এক সময় ব্যস্ততা কাটাতো শুটিংসেটে ,আর বর্তমানে আমিন খান ব্যস্ত চাকরিজীবনে। একটি বেসরকারি প্রতিষ্ঠানে বড় দায়িত্বে আছেন তিনি। স্ত্রী স্নিগ্ধা খান, দুই ছেলে রাইয়ান খান আর মাঈন খানকে নিয়ে বর্তমানে ঢাকার উত্তরায় থাকেন। তাদের ঘিরেই অভিনেতার সকল ব্যস্ততা।

আমিন খান আরও বলেন, চলচ্চিত্রের জীবনটা খুব মিস করি। ওটাই আমাকে নতুন করে জন্ম দিয়েছে। নায়ক আমিন খান হয়ে বাঁচতে ইচ্ছে করে খুব।

১৯৯৩ থেকে ২০১০ সাল পর্যন্ত ১৬৫টির মতো ছবিতে অভিনয় করেছেন এই নায়ক। যার অধিকাংশই ছিল ব্যবসা সফল ছবি। ২০১০ সালের পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি এই নায়কে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ