শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হামাসের নতুন প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত : ইসরায়েল রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন ‘শেখ হাসিনাকে ফেরাতে ব্যবস্থা নেবে সরকার’ শেখ হাসিনা ভারতে আছেন এবং থাকবেন: ভারত কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস: পররাষ্ট্র উপদেষ্টা ঈদুল ফিতরে ৫, আজহায় ৬ ও দুর্গাপূজায় ২ দিন ছুটি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের সব সম্পদ জব্দের আদেশ ভারতকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের লিড আ.লীগ আমলের বাজার সিন্ডিকেট এখনও সক্রিয়: জামায়াত আমির জাতীয় পার্টি বৈষম্যের শিকার: জিএম কাদের ওবায়দুল কাদের-জাফর ইকবালসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ৪৩ থেকে ৪৬ বিসিএসের নিয়োগ বাতিলের দাবি বিএনপির কমপ্লিট শাটডাউনের হুঁশিয়ারি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কূটনৈতিক যুদ্ধে ভারত-কানাডার সম্পর্ক চরমে সাবেক সেনাপ্রধান আজিজকে স্ত্রীসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ দেশের জনগণের তোপের মুখে ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কি সেপ্টেম্বরে ১৯২ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১৯৫ জন শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী শেখ হাসিনাসহ ৩৫ জনের নামে হত্যাচেষ্টার মামলা বাজার সিন্ডিকেট ভাঙার চেষ্টা করছে সরকার: উপদেষ্টা আসিফ

দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে না এলডিপি: অলি আহমেদ

নিজস্ব প্রতিবেদক / ৭৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে না এলডিপি: অলি আহমেদ
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীর বিক্রম বলেছেন, দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে না এলডিপি। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে মগবাজারে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ড. অলি আহমেদ বলেন, চলমান আন্দোলনে থাকা অনেক নেতাকর্মী কারাগারে রয়েছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতেই নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে অংশ নিতে অনেক প্রলোভন দেয়া হচ্ছে দাবি করেন সাবেক এই মন্ত্রী জানান, বিএনপির সব কর্মসূচিতে অংশ নেবে এলডিপি। তত্ত্ববধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না দল। মন্ত্রী আর এমপি হওয়ার জন্য নয়, এলডিপি জনগণের অধিকার ফিরিয়ে আনার রাজনীতি করে বলেও দাবি করেন অলি আহমদ।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকার সম্ভাবনা বেশি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। শুক্রবার (২৪ নভেম্বর) সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

সভায় রাশেদা সুলতানা বলেন, আগের মতো দিন নেই। কমিশন এবার নতুন আইন করেছে ভোটারদের জন্য। তাদের অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। কোনো ভোটারকে ভয় দেখালে আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন। নির্বাচনের পরিবেশ ভালো আছে, ভোটের দিনও ভালো থাকবে। আর কে অবরোধ-হরতাল দিলো- সেটা দেখার সময় নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ