মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে: মাহমুদুর রহমান পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত পুলিশের ২৫২ এসআইকে অব্যাহতিতে রাজনৈতিক কারণ নেই ৩৬৯ দিন পর মাঠে ফিরলেন নেইমার আজারবাইজানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সাগরে নিম্নচাপ, নতুন বার্তা দিলো আবহাওয়া অফিস সংবিধানে প্রয়োজনীয় সংশোধন চায় রাজনৈতিক দলগুলো জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুলে গেল হত্যাচেষ্টা মামলায় ব্যারিস্টার সুমন পাঁচ দিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকার গঠনের ২ মাসেও গতি নেই প্রশাসনে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ময়মনসিংহে ক্রমশ স্পষ্ট হচ্ছে বন্যার ক্ষয়ক্ষতি লেবাননের বাঙ্কারে মিলল ৫০ কোটি ডলার: ইসরায়েল পেরুর সাবেক প্রেসিডেন্টকে ২০ বছরের সাজা ইসরায়েল হামলা চালালে পুরো দায়ভার আমেরিকার: ইরান ইরানে ইসরায়েলি হামলা পরিকল্পনা ফাঁস হওয়ায় উদ্বিগ্ন বাইডেন হেলিকপ্টার বিধ্বস্ত, আমেরিকায় নিহত ৪ পিরোজপুরে ভাসমান বাজারে বেঁচাকেনা জমজমাট দুই শিক্ষার্থীকে পাঠদানে ৮ শিক্ষক, বছরে লোকশান ২৭ লাখ টাকা প্রশিক্ষণ শেষের আগেই অব্যাহতির খবর পেলেন ২৫২ এসআই

বৃষ্টিতে পরিত্যক্ত ভারত-পাকিস্তান ম্যাচ

ক্রীড়া ডেস্ক / ২৫০ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
বৃষ্টিতে পরিত্যক্ত ভারত-পাকিস্তান ম্যাচ
৭১ নিউজ বিডি অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শেষ পর্যন্ত বৃষ্টি বাঁধায় পরিত্যক্ত ঘোষণা করা হলো ভারত-পাকিস্তান ম্যাচ। চলতি এশিয়া কাপের প্রথম দল হিসেবে সুপার ফোর নিশ্চিত করেছে বাবর-রিজওয়ানরা। বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলকে ১ পয়েন্ট করে ভাগাভাগি করতে হয়েছে।

শনিবার শ্রীলঙ্কার পাল্লেকেল্লে স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটে নেমে ৪৮ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ২৬৬ রান তোলে ভারত। এরপর বৃষ্টি বাধায় আর ব্যাটিংয়ে নামতে পারেনি পাকিস্তান।

আগে ব্যাটে নেমে শুরুতেই বিপাকে পড়ে ভারত। দলীয় ১৫ রানের মাথায় শাহিন আফ্রিদির বলে বোল্ড হন রোহিত শর্মা। এরপর এই বোলার ফেরান ৪ রান করা বিরাট কোহলিকে। দলীয় ৪৮ রানের মাথায় শ্রেয়াস আইয়ার এবং ৬৬ রানের মাথায় শুবমান গিল ফিরলে বিপাকে পড়ে ভারত।

এরপর পঞ্চম উইকেটে জুটি গড়েন ইশান কিষাণ ও হার্দিক পান্ডিয়া। তাদের জুটিতে আসে ১৩৮ রান। দলীয় ২০৪ রানের মাথায় ইশান কিষাণকে ফিরিয়ে জুটি ভাঙেন হারিস রউফ। এই ব্যাটার ৮৩ বলে করেন ৮২।

কিছুদূর এগিয়ে তার সঙ্গী হার্দিক পান্ডিয়া ফেরেন ৯০ বলে ৮৭ রান করে। এরপর আর কেউই দাঁড়াতে পারেনি পাকিস্তানি বোলারদের তোপের মুখে। ৭ বল বাকি থাকতেই অলআউট হয় ২৬৬ রানে।

শাহিন আফ্রিদি চারটি এবং হারিস রউফ ও নাসিম শাহ নেন তিনটি করে উইকেট। এরপর টানা বৃষ্টিতে আর ব্যাটিংয়ে নামা হয়নি পাকিস্তানের। ফলে প্রথম ম্যাচে নেপালকে হারানো পাকিস্তান এক জয় ও এক ড্র নিয়ে চলে গেছে সুপার ফোরে। ভারতের সুপার ফোর নিশ্চিত করতে হলে এখন হারাতে হবে নেপালকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্য সংবাদ